1. admin@dailykhoborakhobor.com : admin :
  2. arifchowdhury186@gmail.com : Arif Chowdhury : Arif Chowdhury
অমির অন্যতম সহযোগী রাহিম ঘাপটি মেরে চালাচ্ছে অবৈধ বাণিজ্য - দৈনিক খবরা খবর
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে নৌপথে নৌ দুর্ঘটনা রোধকল্পে মতবিনিময় সভা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে দুই দালালকে কারাদন্ড সাগরে ট্রলার ডুবির ঘটনায় উদ্ধারকারীরা পেল সম্মাননা কলাপাড়ায় প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সামগ্রী পেল ১১০ জন শিক্ষার্থী ব্রাহ্মণবাড়িয়া কারাগারে হাজতির মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় সিএনজিযাত্রী বাবাসহ দুই আপন ভাইয়ের মৃত্যু কুয়াকাটা সমুদ্রে মাছ ধরা ট্রলার নিমজ্জিত, ১৫ জেলে জীবিত উদ্ধার প্রাঙ্গণ ফিল্মসের অর্ধযুগপূর্তি ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ টঙ্গীতে পূনর্বাসন এর দাবীত মানববন্ধন

অমির অন্যতম সহযোগী রাহিম ঘাপটি মেরে চালাচ্ছে অবৈধ বাণিজ্য

জাহাঙ্গীর আকন্দ
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৭০ বার

আলোচিত পরিমণির ধর্ষণের অন্যতম সহযোগী আসামী সিদ্দিকুর রহমান অমির সিঙ্গাপুর, দুবাই, কাতার, মালয়েশিয়ার সকল অবৈধ ব্যবসার পার্টনার রাহিম আছে ঘাপটি মেরে, আছে ধরা ছোয়ার বাহিরে। দূর্নীতি দমন কমিশন সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার বিরুদ্ধে তদন্ত করলে বেরিয়ে আসবে থলের বিড়াল।

প্রকাশিত সংবাদের জের ধরে সাংবাদিক ও পত্রিকা অফিসে মোবাইল করে হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। জেড এম ফেরদৌস ঃ বহু ঘাটের জল খাওয়া বাংলা সিনেমার নায়িকা পরীমণির আভিযোগ ছিল, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ধনবান ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছেন। আর এই কাজে সহযোগীতা করেছে সিদ্দিকুর রহমান অমি। তার অভিযোগের বিষয়ে পুলিশী তদন্ত চলছে।

অমি রাজধানীর আশকোনা এলাকার ব্যবসায়ী। সেখানে তাদের একাধিক ব্যবসা রয়েছে। সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারের নামে তার একটি রিক্রুটিং এজেন্সি আছে। তার একান্ত সহযোগী মনিরুজ্জামান রাহিম ওরফে রাহিম বাদশা। কে এই রাহিম বাদশা? অনুসন্ধান করে জানা যায়, মনিরুজ্জামান রাহিম ওরফে রাহিম বাদশা মামার সার্টিফিকেট জাল করে সিঙ্গাপুরে পারমানেন্ট অফ রেসিডেন্স হয়েছে। যা সিঙ্গাপুরের আইনে প্রতারণা করে সুবিধা ভোগ করার অন্যায় করে ঐ দেশের আইনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে অপরাধ সংঘটিত করে আসছে। তাদের কাজ ভূয়া ম্যান পাওয়ার করে বাংলাদেশ থেকে অবৈধভাবে সিঙ্গাপুর, কাতার, দুবাই, মালয়েশিয়া সহ বিভিন্ন দেশে পাচার করে তাদেরকে দৈহিক ও মানসিকভাবে নির্যাতন করে ভুক্তভোগীদের নিকট থেকে টাকা আত্মসাৎ করে নিজেরা থাকে ধরা ছোয়ার বাহিরে।

মনিরুজ্জামান রাহিমের সাথে আন্তর্জাতিক পর্যায়ে মাফিয়া প্রতারক যেমন চ্যালেঞ্জার, আলেক্সান (কাতার), এপি ২০০০ (সিঙ্গাপুর) এরকম আরো অনেক কোম্পানীর সাথে আতাত করে রাহিমের চলে কোটি কোটি টাকার অবৈধ বাণিজ্য। বাংলাদেশ থেকে এই অবৈধ কাজকে আন্তর্জাতিক ভাবে সহযোগীতা করার লক্ষ্যে মিথ্যার আশ্রয় নিয়ে প্রতিষ্ঠিত করেছে এসডিসি (ঝউঈ ঙাবৎংবধং ঃৎধরহরহম ্ ঞবংঃরহম ঈবহঃৎব খঃফ)। যার সাবেক ঠিকানা ছিল ৫৩৬, দৌঁড় মন্দির রোড, তুরাগ, ঢাকা।

বর্তমানে প্রায় ৪ বিঘা নিজস্ব জমির উপর নির্মাণাধীন কাজ চলছে এসডিসি নামে প্রতারণার বিশাল আয়োজনে চাকচিক্যকর ঝউঈ ঙাবৎংবধং ঃৎধরহরহম ্ ঞবংঃরহম ঈবহঃৎব খঃফ। মনিরুজ্জামান রাহিম ওরফে রাহিম বাদশার এই কাজে বাংলাদেশে তাকে সহযোগীতা করছে আলমগীর হোসেন তিনি ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে আছেন।

আরো আছেন রাহিমের মামা হাবিবুর রহমান, তার ছোট ভাই জব্বার, বাবুল মাষ্টার ওরফে কানা বাবুল (যুবদল নেতা ও রাহিমের বন্ধু তার কাজ অমি সহ বিভিন্ন বড়লোকদের নিকট সুন্দরী মেয়েদের সাপ্লাই করা), তার সাথে আছেন আরেক মামা মনিরুজ্জামান মনির (উল্লেখ্য এই মনিরুজ্জামান মনির মামার সার্টিফিকেট জাল করে নিজের নানাকে পিতা বানিয়ে মনিরুজ্জামান রাহিম ওরফে রাহিম বাদশা সিঙ্গাপুরে পারমানেন্ট অফ রেসিডেন্স পেয়েছে), এই মুহুর্তে রাহিমের বাংলাদেশের সেন্টার দেখাশুনা করার অন্যতম কয়েকজনের মধ্যে রাহিমের বন্ধু এ্যাকাউন্ট ম্যানেজার আনোয়ারুল ইসলাম (মহেশপুর যুবদলের নেতা)।

আলোচিত পরিমণির ধর্ষণের অন্যতম সহযোগী আসামী সিদ্দিকুর রহমান অমির সিঙ্গাপুর, দুবাই, কাতার, মালয়েশিয়ার সকল অবৈধ ব্যবসার পার্টনার রাহিম আছে ঘাপটি মেরে, আছে ধরা ছোয়ার বাহিরে। দূর্নীতি দমন কমিশন সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার বিরুদ্ধে তদন্ত করলে বেরিয়ে আসবে থলের বিড়াল। মনিরুজ্জামান রাহিম ওরফে রাহিম বাদশা দেশের অভ্যান্তরে থেকে এবং দেশের বাহিরে আসা যাওয়া করে বাংলাদেশের টাকা হুন্ডির মাধ্যমে বিদেশে পাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করে আসছে। মনিরুজ্জামান রাহিমের আছে আন্ডারগাউন্ড অপরাধী গ্যাং চক্র। তার বিরুদ্ধে কিংবা তার অবৈধ বাণিজ্যের বিরুদ্ধে কেউ কথা বললে কিংবা প্রকাশ করার চেষ্টা করলে তাকে দুনিয়া থেকে সরিয়ে দিতে দ্বিধাবোধ করে না।

তার প্রতিষ্ঠান থেকে বিগত দিনে বহু কর্মকর্তা কর্মচারীকে অন্যায়ের প্রতিবাদ করার অপরাধে সুকৌশলে তাদের মধ্যে কাউকে মিথ্যা মামলায় জড়িয়েছে, কাউকে অফিস থেকে বের করে দিয়েছে আবার কাউকে চিরতরে দুনিয়া থেকে সরিয়ে দিয়েছে। কোন প্রকার কোন ব্যক্তির ভিসা বাতিল হলে যেমন সিঙ্গাপুরের ভিসা বাতিল হলে জরিমানা পাঁচ লক্ষ টাকা, মালয়েশিয়া এক লক্ষ টাকা, কাতার এক লক্ষ এভাবেই বিভিন্ন পন্থায় মানুষকে বেকায়দায় ফেলে হাতিয়ে নিচ্ছে টাকা প্রতারক রাহিম।

তার নির্যাতন ও প্রতারণার শিকার জেড এম ফেরদৌস, জেনারেল ম্যানেজার (ঝউঈ ঙাবৎংবধং ঃৎধরহরহম ্ ঞবংঃরহম ঈবহঃৎব খঃফ) মানব সাহা, ডিরেক্টর- (ঝউঈ ঙাবৎংবধং ঃৎধরহরহম ্ ঞবংঃরহম ঈবহঃৎব খঃফ), জহিরুল ইসলাম শরীফ, কাইয়ুম মিনা, শামীম মিনা, রব মোড়ল, আনোয়ার, ও নজরুল ইসলাম নাজু, সজিব, রানা, এদের মধ্যে ভুক্তভোগী জেড এম ফেরদৌস সহ বেশ কয়েক জনের সাথে দৈনিক আমার প্রাণের বাংলাদেশের কথা হলে তারা জানায়, আমাদের সাথে প্রতারণা করে কয়েক কোটি টাকা আত্মসাৎ করেছে মনিরুজ্জামান রাহিম ওরফে রাহিম বাদশা বলে জানা যায়।

ভুক্তভোগী জেড এম ফেরদৌস আরো জানান, আমি রাহিমের কারণে বিনা দোষে ১৮ দিন জেল হাজতে ছিলাম এবং রিমান্ড পর্যন্ত খেটেছি। ২০১৮ মালয়েশিয়া সিন্ডিকেট বন্ধ হয়ে গেলে অমি আর রাহিমের ষড়যন্ত্রে শতাধিক ভিসার টাকা পয়সা নিয়ে বাতিল করলে আমি দেশ ছাড়তে হই।

এ বিষয় নিয়ে মনিরুজ্জামান রাহিমের সাথে মুঠোফোনে সিঙ্গাপুরে (০০৬৫৯০৪৬১১২৪) কথা হলে তিনি জানান, মনে হয় এগুলো ভুয়া, আমার বিরুদ্ধে কোন অভিযোগ নেই। ধন্যবাদ আপনাকে ফোন দেওয়ার জন্য। বিগত দিনে ভুয়া ম্যান পাওয়ার সংক্রান্ত বিষয় নিয়ে মনিরুজ্জামান রাহিমের অফিসের কয়েকজনের বিরুদ্ধে তুরাগ থানায় একটি মামলা হয়। যার নং- ১৭, তাং- ১৮/১০/২০১২ ইং, বাদী পিযুস কান্দিদাস, ব্যক্তিগত সহকারী প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়, মামলায় বিবাদী ছিল আলমগীর ও জেড এম ফেরদৌস। কিন্তু রাহিম প্রতিবেদককে জানালেন তার এবং তার প্রতিষ্ঠানের বিরুদ্ধে কোন অভিযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩২
  • ১১:৫৭
  • ৪:১৯
  • ৬:০৬
  • ৭:২০
  • ৫:৪৪

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© Copyrights ©dailykhoborakhobor.com
Theme Dwonload From ThemesBazar.Com